• মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০১:২২ অপরাহ্ন

স্বর্ণের বারসহ ২ পাচারকারীকে আটক করেছে বিজিবি

Reporter Name / ২৭৯ Time View
Update : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১

ভারতে পাচারের সময় আজ শুক্রবার সকালে বেনাপোল-যশোর সড়কের নতুনহাট এলাকা থেকে  ৫.৮৪০ কেজি ওজনের ৫০ টি স্বর্ণের বারসহ ২ পাচারকারীকে আটক করেছে বিজিবি সদস্যরা।
আটক পাচারকারীরা হচ্ছেন, নড়াইলের কালিয়া উপজেলার  খোকা মোল্লার ছেলে  তৌহিদুল ইসলাম (৪৩) ও একই এলাকার  হারিয়াস সরদারের ছেলে ইমরান হোসেন (৩৫)।
৪৯ বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক, মেজর তৌফিক মাহমুদ জানান, মোটর সাইকেল যোগে যশোর থেকে বিপুল পরিমান স্বর্ন পাচার হচ্ছে ভারতে যাচ্ছে এমন ধরনের গোপন সংবাদ পেয়ে শুক্রবার সকালে বিজিবি সদস্যরা বেনাপোল-যশোর হাইওয়ে সড়কের নতুনহাট এলাকায় সন্দেহভাজন বেনাপোলগামী একটি মোটরসাইকেল (যার রেজিষ্ট্রেশন নম্বর যশোর-ল-১৩-৮৪১৪ ইয়ামাহা এফ জেড এস) সহ ২ জনকে আটক করে। পরে তাদের দেহ তল্লাশী করে প্যান্টের ভিতরে কোমরের মধ্যে বিশেষ ভাবে লুকায়িত অবস্থায় ৫০ টি স্বর্ণের বার জব্দ করা হয়। যার সিজার মূল্য ৪ কোটি ৮০ লাখ টাকা বরে বিজিবি জানান।
তারা বিজিবির কাছে স্বীকার করেছে, দীর্ঘদিন ধরে ভারতে সোনা পাচার করে আসছে। বিনিময়ে তাদের বার প্রতি ৩ হাজার টাকা করে পারিশ্রমিক দেয়া হতো। তবে বিজিবি সোনার মুল মালিক কে আটকের জন্য জোর তৎপরতা চালিয়ে যাচেছ। আটক পাচারকারীদের বিরুদ্ধে যশোর কোতওয়ালী থানায় একটি মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category